1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খোলামেলা পোশাকে নেকলেস পরে বিতর্কে তাপসী পান্নু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৯৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: বলিউড অভিনেত্রী তাপসী পান্নু মানেই আলোচনা, সমালোচনা। এ যেন তার জীবনের নিত্যদিনের ঘটনা। এরই ধারাবাহিকতায় এবার একটি ফ্যাশন শোতে হেঁটে সামাজিক যোগযোগমাধ্যমে সমালোচিত হলেন তিনি।

বলিউডের ‘হাসিন দিলরুবা’র ইনস্টাগ্রামে ওই অনুষ্ঠানের ছবি পোস্ট করার পর পোশাক ও গয়নার ধরন দেখে তেলে-বেগুনে জ্বলছেন ভক্তরা। আনন্দবাজার পত্রিকা বলছে, মুম্বাইয়ে এক নামী ফ্যাশন শোয়ের র‌্যাম্পে পোশাকশিল্পী মনীষা জয়সিংহের জন্য হেঁটেছিলেন তাপসী। পোশাকশিল্পীর বানানো লাল গাউনে সেজেছিলেন তিনি। এক মাথা কোঁকড়ানো চুল, সঙ্গে গলায় ছিল সোনালিরঙা ভারী গহনা। ওই পোশাকে একগাল হাসি নিয়ে ছবিও তোলেন অভিনেত্রী।

 

এ ছবি পোস্ট করার পর থেকেই সমালোচনার সূত্রপাত। তাপসীর গলার গহনা নিয়ে শুরু হয় বিতর্ক। অভিনেত্রীর পরনের লাল গাউনের কাঁধ থেকে নাভি পর্যন্ত খোলা। বুকের মাঝে বসেছিল চোকার জাতীয় গহনাটি। সেই গহনার মাঝে এক হিন্দু দেবীর ছবি।

স্পষ্ট বুঝতে পারা না গেলেও, দূর থেকে তা লক্ষ্মী দেবীর ছবি বলেই মনে হচ্ছে। তাতেই খেপেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। তাদের অভিযোগ, এই ধরনের ‘অসভ্য’ পোশাকের সঙ্গে ওই গহনা পরে অশালীনতার সীমা ছাড়িয়েছেন অভিনেত্রী।

 

 

 

অনেকের অভিযোগ, ‘অপবিত্রভাবে’ হিন্দু দেবীকে গহনার মাধ্যমে ধারণ করেছেন তাপসী। তাপসীর ছবিতে মন্তব্য করতে গিয়ে কেউ লিখেছেন, ‘শরীর দেখাতে চাইছেন, দেখান। সঙ্গে আমাদের দেবীর মুখ বসানো গহনা পরছেন কেন?’

সমালোচনার ঝড় বয়ে গেলেও এখনও এই বিষয়ে মুখ খোলেননি তাপসী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..